ধূলিকণা ধারাবাহিকে বড়সড় টুইস্ট, লালন-ফুলঝুরির বিয়ের প্রমো দেখে খুশিতে ভাসলেন সিরিয়াল প্রেমীরা

টিভি (Tv) ইন্ডাস্ট্রি জগতের স্টার জলসা (Star Jalsha) চ্যানেলের খুবই জনপ্রিয় সিরিয়াল ‘ধূলোকণা’ (Dhulokana)। এই ধারাবাহিকের লালন ও ফুলঝুরির কেমিস্ট্রি দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলেছে। সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী, ধূলোকণা ধারাবাহিকটি বাংলা সিরিয়ালের শীর্ষ স্থানে রয়েছে। যদিও বেশ কিছুদিন যাবত সিরিয়ালটার বিষয়ে দর্শকদের পক্ষ থেকে অনেক অভিযোগ শোনা যাচ্ছে।

সিরিয়ালের টিআরপি (TRP) বাড়ানোর জন্য নির্মাতারা গল্পের নিত্যনতুন টুইস্ট যুক্ত করে থাকেন। ধারাবাহিকে দীর্ঘ দিন যাবত লালন ও ফুলঝুরির বিয়ে অসম্পূর্ণ থেকে যায়। তাদের বিয়ে ভেঙ্গে যায় একাধিক বার। হঠাৎই গল্পের নতুন মোড় নেয়, যে ফুলঝুরির বিয়ে অন্য কোথাও ঠিক হয়। এবং সমস্ত দিনক্ষণও পাকা হয়ে গেছে।

এমন সময় ফুলঝুরিকে বিপদের হাত থেকে বাঁচাতে গিয়ে লালন বিপদের মুখে পড়ে। এরপর অসুস্থ লালনকে দেখতে নিজের বিয়ের আগের দিন ফুলঝুরি লালনের বস্তিতে চলে যায়। কিন্তু সম্মানের কথা ভেবে লালন ফুলঝুরিকে ফিরে যাওয়ার কথা বলে। যদিও এভাবে বারবার লালন ও ফুলঝুরির বিয়ে না হওয়াকে ন্যাকামি বলেও মন্তব্য করেছেন কিছু দর্শক।

তবে সম্প্রতি এই ধারাবাহিকে যা দেখানো হচ্ছে তা দেখে দর্শকদের মন খুশ হয়ে গেছে। গল্পের নতুন মোড়ে দেখানো হচ্ছে যে, ধারাবাহিকে ফুলঝুরি বধূ বেশে উপস্থিত। দর্শক মহল থেকে শুরু করে প্রত্যেকেই আশা রাখছেন এবার হয়তো চূড়ান্ত পর্যায়ে লালন ফুলঝুরির বিয়েটা সম্পূর্ণ হবে।

এমনটা আশা করার বড় কারন হল, ধারাবাহিকে ফুলঝুরির হবু বরকে লালন বলছে, ‘আমি তাহলে এবার আসছি’। তখন ফুলঝুরির হবু বর লালন কে বলছে, ‘যাচ্ছো কোথায় লালন! আজ তো তোমার‌ই বিয়ে’! অর্থাৎ ফুলঝুরির সাথে অন্য কারো নয় লালনের বিয়ে হবে বলে মনে হচ্ছে। যা দেখে দর্শকরা অত্যন্ত খুশি।

Leave a Comment