ফের নিরাহুয়া আম্রপালির রগরগে রোমান্স সুপারহিট, ভিডিও দেখে পাগল অগণিত ভক্তরা

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। মোটামুটি যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ করবে।

আসলে এখনকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি আট থেকে আশি সকলেই ব্যবহার করে থাকেন। এরমধ্যে ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার পাওয়া যায়। ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা পালন করে। বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হয়। এক একটি ভিডিওতে ভিউ এবং লাইকের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য।

ভোজপুরি ইন্ডাস্ট্রির নীরাহুয়া ও আম্ভ্রপালি দুবে এক জনপ্রিয় নাম। সম্প্রতি আবার একটি ভোজপুরি গানের জন্য ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছেন নীরাহুয়া ও আম্ভ্রপালি দুবে। গানের নাম, ‘কুকার ডান্স’। তাদের নাচ দেখে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। দুই তারকার মধ্যে মিষ্টি কেমিস্ট্রি পছন্দ হয়েছে সকলের। আম্ভ্রপালি দুবের শরীরী ভাঁজের ফাঁদে পিছলে পড়েছেন লাখ লাখ পুরুষ অনুগামী। এই ভিডিওটি জি মিউজিক ভোজপুরি চ্যানেলে পোস্ট করা হয়েছে। ইতিমধ্যেই এই ভিডিও ১৪ মিলিয়নের বেশি মানুষ দেখেছেন। পাশাপাশি লাখ লাখ মানুষ লাইক দিয়েছেন এই ভিডিওতে। এছাড়াও অনেকেই কমেন্ট করে জানিয়েছেন যে আম্ভ্রপালি দুবের সৌন্দর্য্যে তাঁরা মুগ্ধ। তাঁদের কেমিস্ট্রি পছন্দ হয়েছে সকলের। আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন তাহলে অবশ্যই দেখে নিন।

Leave a Comment