হাঁটুর বয়সী অভিনেতা ঋদ্ধির সঙ্গে অসমপ্রেম শুভশ্রীর!

বহুদিন আগে অসমবয়সী প্রেমের কাহিনী নিয়ে ফিল্ম তৈরি হয়েছিল বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ফিল্মটির নাম ছিল ‘বিকালে ভোরের ফুল’। এই ফিল্মের নায়ক ছিলেন উত্তম কুমার (Uttam Kumar) ও নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন সুমিত্রা চট্টোপাধ্যায় (Sumitra Chatterjee)। আবারও টলিউডে রূপোলি পর্দায় ফিরতে চলেছে অসমবয়সী প্রেমকাহিনী পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indradip Dasgupta)-র হাত ধরে।

ইন্দ্রদীপের আগামী ফিল্ম ‘বিসমিল্লাহ’-র মাধ্যমে তিনি দিতে চেয়েছেন নতুন বার্তা। এই ফিল্মে মূল ভূমিকায় অভিনয় করছেন ঋদ্ধি সেন (Ridhdhi Sen) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। সম্প্রতি, রথযাত্রার দিন মুক্তি পেয়েছে ‘বিসমিল্লাহ’-র ট্রেলার। মুক্তি পাওয়ার কিছুক্ষণের মধ্যেই এক মিনিট পনের সেকেন্ডের এই ট্রেলার মুগ্ধ করেছে দর্শকদের। ঋদ্ধি ও শুভশ্রীর অনস্ক্রিন রসায়ন অনুরাগীদের নজর কাড়ার পাশাপাশি টলিউড পেতে চলেছে এক নতুন জুটি।

তবে করোনা পরিস্থিতির আগেই ‘বিসমিল্লাহ’-র শুটিং সম্পূর্ণ হয়ে গিয়েছিল। তবে পোস্ট প্রোডাকশনের কাজে লেগে গিয়েছে বেশ কিছুটা সময়। কিন্তু তাতে ফিল্মের মুক্তির গতিরোধ হয়নি। মুসলমান পরিবারের একটি ছেলে ও একটি মেয়ের কাহিনী ‘বিসমিল্লাহ’। ছেলেটির নাম বিসমিল্লাহ। তার জীবন জুড়ে রয়েছে সানাই-এর সুর। কিন্তু একসময় সেই সানাই-এর সুরেই মিশে যায় ফাতিমার প্রেম। নিজের থেকে বয়সে অনেকটাই বড় ফাতিমার প্রতি আকর্ষণ অস্বীকার করতে পারে না বিসমিল্লাহ। ইন্দ্রদীপ জানিয়েছেন, এই প্রেম আত্মিক। ফাতিমার বিয়ে অন্য কারও সাথে হলেও বদলাবে না ভালোবাসার সংজ্ঞা।

Leave a Comment