ভরা স্টেজে সকলের সামনে অরুনিতা কে জড়িয়ে ধরলেন পবন্দীপ, ভাইরাল ভিডিও

ইন্ডিয়ান আইডলের দৌলতে পবনদীপ রাজনও অরুণিতা কাঞ্জিলাল নামটি সকলের কাছেই বেশ পরিচিত। সিজেন ১২ এর বিজেতা পবনদীপ।

আর বাংলার মেয়ে অরুণিতা পেয়েছে দ্বিতীয় স্থান। দুজনের মধ্যে অবশ্য পার্থক্য ছিল খুবই সুক্ষ, দ্বিতীয় হলেও শ্রোতাদের কাছে বিজয়ী অরুণিতা।

দুর্দান্ত গানের পাশাপাশি এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল অরুণিতা-পবনদীপের সম্পর্কের গুঞ্জন। পুরনো প্রতিযোগীদের দাবি এই সব কিছুই বানানো।

সম্প্রতি ভাইরাল হলো আবারও কাদের নিয়ে একটি ভিডিও। ভিডিও শুরু হতেই সুপারস্টার সিঙ্গার সিজন-২ এর মঞ্চে দেখা গেল অরুনিকা আর পবনদ্বীপকে। কারণ এখন তারা ওখানে ক্যাপ্টেনের স্থানে রয়েছে। আর শো চলাকালীনই একটি মজার ঘটনা ঘটেছে। ভিডিওতে দেখা গেল হিমেশ রেশমিয়া পবনদ্বীপকে জিজ্ঞাসা করছেন, যে অরুনিতা তোমার কে হয়? হিমেশ রেশমিয়ার এই প্রশ্ন জিজ্ঞাসা করায় দুজন দুজনের দিকে প্রথমে তাকায়।এরপরে দেখা যায় সালমান আলি বলে ওঠেন, কি প্রশ্ন করেছেন স্যার প্লিজ তোমরা বলো।’ এরপর অরুনিতা বলে ওঠে, স্যার আমরা শুধু ভালো বন্ধু।

এই শুনে হিমেশ রেশমিয়া বলেন, আমিতো তোমাকে জিজ্ঞাসা করিনি আমি তো পবনদ্বীপকে জিজ্ঞাসা করেছি। এই করে একটি হাসির মুহূর্ত তৈরি হয়ে যায় মঞ্চে। অধিক থেকে পবনদ্বীপ বলে, স্যার আমরা খুব ভালো বন্ধু আপনি তো দেখেছেন যে ১০টা মাস আমরা কিভাবে ছিলাম। আর হিমেশ রেশমিয়াও বলেন সত্যি তো কত হাসতে হাসতে তুমি এই কথাটা বললে পবন। ইন্ডিয়ান আইডল এর মত সুপারস্টার সিঙ্গার এর মঞ্চেও পবন আর অরুনিতাকে নিয়ে ইতিমধ্যেই ট্রোল হওয়া শুরু হয়ে গেছে। এসব ছাড়াও অরুনিতা পবনদ্বীপের কাছ থেকে একটি খুদে বাচ্চাকে তার টিমে নেবে বলে পবনকে বলে।

এই শুনে প্রথমে তো পবনদ্বীপ একটু না করে কিন্তু, পরে যখন অরুনিতা অনেকবার বলে তখন আর কিছুতেই অরুনিতাকে ফিরিয়ে দিতে পারে না পবনদ্বীপ। এইসব থেকে খুব ভালো মতনই বোঝা যাচ্ছে যে এদের মধ্যে বন্ধুত্বটা এখন কতটা পরিমাণে ঘনিষ্ঠ হয়েছে। সম্প্রতি এই ভিডিওটি আপলোড হয়েছে ইউটিউব এর Crazytalk tik নামের চ্যানেল থেকে। মাত্র কিছুদিনের মধ্যে ভিডিওটিকে দেখে নিয়েছে ৭৪ হাজার মানুষ এবং লাইক করেছে ইতিমধ্যেই হাজারের কাছাকাছি মানুষ। ভক্তরা তো এখন খুবই উৎসাহিত সুপারস্টার সিজন ২ এর মঞ্চে এভাবেই অরুনিতা আর পবনদ্বীপকে দেখে যেতে।

Leave a Comment