বাবার কাঁধে বসে থাকা ছোট্ট এই মেয়েটি আজ টলিউডে রাজত্ব করছে, জেনে নিন তার পরিচয়

গত ১৯ শেষ জুন গেছে ফাদার্স ডে। সাধারণ মানুষ থেকে তারকারা সকলেই নিজের নিজের বাবার সঙ্গে ছবি পোস্ট করে নানা স্মৃতিচারণা করছেন।

অথবা শুভেচ্ছা জানাচ্ছেন বাবাকে। এদিকে সোশ্যাল মিডিয়ায় টলিউডের অন্যতম একটি অভিনেত্রী তার ছোটবেলার ছবি শেয়ার করেছেন।

আজকের দিনে দাঁড়িয়ে সেই অভিনেত্রী খুবই জনপ্রিয়। আসুন জানা যাক কে সেই শিশু অভিনেত্রী যে আজকের দিনে খুব জনপ্রিয়।

টলিউডের বিখ্যাত চলচ্চিত্র ‘শত্রু’, এই চলচ্চিত্রে একটি ছোট্ট শিশু চরিত্র ছিল যা আপনাদের মনে পড়বে। যেখানে শিশুটিকে দেখা যাচ্ছে তার বাবার কাঁধে চেপে পছন্দের পানিতে চুমু দিচ্ছে। ‘শত্রু’ ছবিতে অভিষেক ঘটানো এই শিশুটির স্বপ্ন ছিল টলিউড জগতে পা রাখার। যা অল্প সময়ের মধ্যেই টলিউডের গ্ল্যামারগার্ল হয়ে ওঠে এবং তার স্বপ্ন বাস্তবায়ন করে তোলে। আপনাদের মনে নিশ্চয় কৌতুহল জেগে উঠেছে শিশু চরিত্রে অভিনয় করা কে সেই অভিনেত্রী।

হ্যাঁ, এই অভিনেত্রী হলেন আর কেউ নয় মিসেস নুসরাত জাহান। টলিউড অভিনেত্রী নুসরত জাহানও আজ ফাদার্স ডে-তে বাবার সঙ্গে ছোটবেলার ছবি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন কিছু আবেগপ্রবণ কথাও। এদিন নুসরত জাহান তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বাবার সঙ্গে ছোবেলার ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে বাবার কাঁধে চেপে পাণীয়তে চুমুক দিচ্ছেন ছোট্ট নুসরত। ছবিটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘আমার জীবনের প্রথম হিরো। আমার বাবা। হ্যাপি ফাদার্স ডে।’ অভিনেত্রীর ছবিতে ভালোবাসা প্রকাশ করেছেন সাধারণ নেট নাগরিক থেকে অন্যান্যরা। ছবিটির প্রশংসা করেছেন বেশিরভাগ নেট নাগরিক।

প্রসঙ্গত, বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে চর্চা কম হয় না নেট দুনিয়ায়। কখনও তাঁর ছবিকে কেন্দ্র করে। কখনও আবার তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। এর পাশাপাশি তাঁর রাজনৈতিক পরিচিতিও রয়েছে। তা নিয়েও চলে বিস্তর চর্চা। যদিও তাঁকে নিয়ে যত বিতর্কই দেখা দিক না কেন, কোনও কিছুতেই মাথা ঘামাতে রাজি নন নুসরত জাহান। ২০১৯ সালে তার প্রেমিককে নিখিল জৈনকে বিবাহ করেছিলেন। কিন্তু এক বছরের মাথায় তাদের বিবাহ বিচ্ছেদ হয়। তখনই এই অভিনেত্রী, অভিনেতা যশের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন। ২০২১ সালে তিনি একটি পুত্র সন্তানের জন্ম দেয় যেখানে বার্থ সার্টিফিকেট এর পিতার নাম যশ উল্লেখ করেন।

তিনি অত্যন্ত বুদ্ধিদিপ্ততার সঙ্গে এগুলির মোকাবিলা করেন। সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় থাকেন অভিনেত্রী। নানা সময়ে সেখানে ব্যক্তিগত জীবন থেকে পেশাগত জীবনের নানা ক্যামেরাবন্দি মুহূর্ত শেয়ার করে নেন।নুসরত জাহানের হাতে এই মুহূর্তে একাধিক ছবি রয়েছে। মা হওয়ার পর জোরকদমে কাজও শুরু করে দিয়েছেন। তাঁকে শীঘ্রই একাধিক ছবিতে দেখা যাবে। জুটিতে দেখা যাবে তাঁর বাস্তব জীবনের সঙ্গী যশ দাশগুপ্তর সঙ্গেও। বর্তমানে অনেক বাধা বিঘ্ন পেরিয়ে যশের সঙ্গে সংসার পেতেছেন ও সাংসদের দায়িত্ব পালন করছেন এই অভিনেত্রী। পাশাপাশি নানা সোশ্যাল মিডিয়ায় বেড়াতে যাওয়ার ছবিও পোস্ট করেন তিনি।

Leave a Comment