একেবারে লক্ষ্মী প্রতিমা, নীলাম্বরীর সাজে মিঠাইরানীর থেকে চোখ ফেরানো দায়, ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) বড়ই মিষ্টি অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। সারাবাংলা আজ তাকে চেনে মিঠাই (Mithai) নামে। সৌমিতৃষার রূপ, গুণ, অভিনয়ের তুলনা হয় না কখনও। সিরিয়ালপ্রেমীদের কাছে মিঠাইরানী সবার সেরা, রূপে-গুণে যেন লক্ষ্মী প্রতিমা! সম্প্রতি সোশ্যাল মিডিয়াতেও ঠিক যেন লক্ষ্মী প্রতিমার সাজে নীলাম্বরীর বেশে ধরা দিয়ে নজর কাড়লেন সৌমিতৃষা।

মিষ্টির সঙ্গে তো বাঙালির নাড়ির টান রয়েছে। যে নায়িকা ও সিরিয়ালের নামই রাখা হয়েছে ‘মিঠাই’ সেই ধারাবাহিক তো হিট হবেই। টেলিভিশনের পর্দাতে বেঙ্গল টপার মিঠাইরানীর দুষ্টু-মিষ্টি স্বভাব দর্শকদের নজর কাড়ে। আর পর্দার বাইরেও ভারতীয় থেকে পশ্চিমা সাজে নজর কাড়েন সৌমিতৃষা।

SOUMITRISHA KUNDU

ব্যস্ততম শুটিং শিডিউল সামলে আবার সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন সৌমিতৃষা। ফেসবুক, ইনস্টাগ্রামের পাশাপাশি ইউটিউবেও সমান সক্রিয় তিনি। সোশ্যাল মিডিয়াতে রয়েছে তার প্রচুর ফ্যানবেস। তাদের হাতে আঁকা ছবি, তাদের বানানো ভিডিওগুলি নিজের ওয়ালেও শেয়ার করে নেন সৌমিতৃষা।

তবে তিনি এবার যে ভিডিওটি শেয়ার করলেন সেটি আদতে ছিল একটি ফটোশুটের ভিডিও। নীল শাড়ির সঙ্গে রুপোর গয়না, মাথায় শোলার মুকুট এবং গালে কপালে চন্দনের কলকা এঁকে নীলাম্বরীর সাজে সেজে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন অভিনেত্রী।

সৌমিতৃষার এমন স্নিগ্ধ-সুন্দর রূপ দেখে তার থেকে চোখ ফেরাতেই পারছেন না নেটিজেনরা। কমেন্ট বক্সজুড়ে প্রশংসায় পঞ্চমুখ তারা। মিঠাইয়ের এমন রূপ দেখলে সিড চোখ ফেরাতেই পারতো না, বলছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই দুটি ভিডিও নিয়ে মিঠাই ভক্তদের মধ্যে চলছে মাতামাতি।

Leave a Comment