পর্নোগ্রাফির ওয়েবসাইট খুলতেই বিপাকে, চালু হয়ে গেল নিজের অন্তরঙ্গ ভিডিও!

দিব্যি কাজের শেষে একটু রিলাক্স করতে পর্ন সাইটে ঢুকে ছিলেন এক বছর পঁচিশের যুবক। সাধারণত পর্ন দেখতে খুব একটা অভ্যস্ত নন তিনি। কিন্তু ল্যাপটপে সাইট খুলতে চক্ষু ছানাবড়া হয়ে যায় তার। সেখানে চলছে তার এবং তার বান্ধবীর ঘনিষ্ঠ ভিডিও! দেখেই মাথায় আকাশ ভেঙে পড়ে সেই যুবকের। শুধু একটি নয় এরকম দশ-বারোটি ভিডিও রয়েছে ওই সাইটে। কিভাবে এমনটা সম্ভব হল ভেবে কূলকিনারা করতে না পেরে অবশেষে পুলিশের দ্বারস্থ হয়েছেন সেই যুবক।

বেঙ্গালুরু সিলিকন ভ্যালি এলাকায় এই ঘটনা ঘটেছে। ওই যুবক পেশায় একজন ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার। আদতে তিনি উত্তর প্রদেশের বাসিন্দা। তার বান্ধবী আইটি সেক্টরে কর্মরত সিলিকন ভ্যালিতেই। বেশ কয়েকবার ঘনিষ্ঠ হয়েছেন তারা। কিন্তু তা থেকে যে এমন অঘটন ঘটে যাবে তা স্বপ্নেও কল্পনা করতে পারেননি। সাথে সাথে বেঙ্গালুরু পুলিশের দ্বারস্থ হয়েছেন ওই যুবক। পুলিশ সমস্ত কথা শুনে ওই ওয়েবসাইটে গিয়ে ঢু মেরে আসেন। একাধিক ভিডিও আবিষ্কার করেন। তাদের প্রাথমিক অনুমান কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই ভিডিওগুলি করে নেট মাধ্যমে আপলোড করেছে।

যুবকের সঙ্গে তার সহকর্মী বা বন্ধু-বান্ধব কারো শত্রুতা নেই বলেই জানিয়েছেন তিনি। তবে কে এমন সর্বনাশ করল! পুলিশ জানিয়েছে বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ভিডিওগুলি করা হয়েছে। আক্রান্ত ব্যক্তির অজান্তেই এই ভিডিওগুলি তোলা হয়েছে। তাদের মুখ অস্পষ্ট ব্লার করে দেওয়া হয়েছে। তবে ওই যুবক কি করে সনাক্ত করলেন নিজেকে! তার দাবি জন্মদাগ এবং তিলের মাধ্যমে তিনি নিশ্চিত যে ওই ব্যক্তি আর কেউ নন। মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন ওই যুবক। পুলিশের তরফে আশ্বাস পেয়েছেন অপরাধীকে চিহ্নিত করে উপযুক্ত শাস্তি দেওয়া হবে।

Leave a Comment